শেরপুরের নালিতাবাড়ীতে ৭ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৩ বছরের শিশু নাহিদকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার চাঁদগাও খামারবন এলাকায় এই ঘটনা ঘটে। গ্রেফতারকৃত নাহিদ একই এলাকার চাঁদগাও খামারবন গ্রামের শাহাজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেন। শনিবার (১৬ এপ্রিল) সকালে অভিযুক্ত নাহিদকে শেরপুর আদালতে ও কন্যা শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে প্রতিবেশী নাহিদ কন্যাশিশুকে ডেকে একটি পরিত্যাক্ত ভাঙ্গা মাটির ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় ওই শিশু কান্নাকাটি শুরু করলে নাহিদ নিজেই শিশুটিকে বসতবাড়ীতে এগিয়ে দিয়ে আসে। একপর্যায়ে সন্ধ্যায় শিশু এ ঘটনার বিষয়টি তার জেঠিমাকে খুলে বলে। পরে তার জেঠি এই ঘটনা শিশুর বাবাকে জানালে তার বাবা নালিতাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে রাতেই পুলিশ অভিযান চালিয়ে শিশু নাহিদকে গ্রেফতার করে।
এবিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। ভিকটিম শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ ও গ্রেফতারকৃত নাহিদকে আদালতে সোর্পদ করা হয়েছে।